বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবলে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলার পুরস্কার বিতরণ

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলে ২ দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলার পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুর ১টায় বাহুবল অফিসার্স ক্লাবে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদারের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশিষ কর্মকারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান।

উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) খ্রিষ্টফার হিমেল রিছিল, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এসএম আসাদুজ্জামান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা হোসেন শাহ, বাহুবল মডেল প্রেস ক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূর, একাডেমিক সুপারভাইজার সুহেল রানা প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com